Header Ads

সড়ক দুর্ঘটনার শিকার আব্দুর রাজ্জাক ও তার পরিবার

28/জুন/2017                                                                                                                     bdcrictime.com


বাংলাদেশ জাতীয় দলের স্পিনার আব্দুর রাজ্জাক ও তার পরিবার খুলনা থেকে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আব্দুর রাজ্জাক তার পরিবার সহ তার গ্রামের বাড়ি ফকিরহাট গিয়েছিলেন।
                                                                                        pic uc browser
দুর্ঘটনার খবরটির সত্যতা নিশ্চিত করেছেন তার বন্ধু শেখ রাফিউল কবির। তিনি বলেছেন, “ঈদ শেষে ঢাকার উদ্দেশ্যে খুলনার ফকিরাহাট থেকে যাত্রা শুরু করেন আব্দুর রাজ্জাক ও তার সাথে থাকা সবাই। তার সাথে ছিলেন ইসরাত ভাবি, আদিয়ান চাচ্চু, রাজের বড় আপু ও তার দুই মেয়ে(রাজের ভাগ্নি)।”

“যাত্রাপথে গোপালগঞ্জ সংলগ্ন একটি সেতু ব্রীজে এসে রাজের মাইক্রোবাস এর চাকা পাঞ্চার হয় এবং মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি খাদে পড়ে যায়। গাড়িতে থাকা সবাই আহত হলেও রাজের ছেলে আদিয়ান বেশি আঘাত পেয়েছে। আদিয়ানের বুকে আঘাত লেগেছে ও পানিতে পরার কারনে ডুবে গিয়ে পানি খেয়েছে।”

পরিশেষে তিনি বলেন, “ততক্ষণাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনায় আনা হয়। যতদূর জানি তারা আঘাত সবাই পেয়েছে। এই ছিল আমার কাছে পাওয়া শেষ খবর। রাজের জন্য দোয়া করিও ভাইয়া।”

No comments

Powered by Blogger.